মেনু নির্বাচন করুন
পাতা

অনলাইন স্বাস্থ্য সেবা

 

প্রাত্যাহিক জীবনে আমরা প্রায় সময়ই বিভিন্ন অসুস্থ্যতায় ভুগি। অসুখ বিসুখ ঠিক বলে কয়ে আসে না। হুটহাট করেই জর, ঠান্ডা, সর্দি এমনকি আরো ভয়ানক সব অসুখ বেধে বসে। কিন্তু অসুখের মত সময়ে অসময়ে কি আর ডাক্তার পাওয়া যায়?

এখন থেকে পাওয়া যাবে! কারণ হেলথ প্রায়োর টুয়েন্টি ওয়ান (Health Prior 21) বাংলাদেশে প্রথম বারের মত নিয়ে এসেছে অনলাইন ই-ডক্টর সার্ভিস। এখন থেকে যেকোনো সময়, যেকোনো জায়গা থেকে অনলাইনেই প্রোফেশনাল ডাক্তারদের পরামর্শ নিতে পারবেন। এখন আর অসুখে বিসুখে ডাক্তার খুজে বেড়াতে হবে না। ঘরে বসে অনলাইনে ডাক্তার এর পরামর্শ। আর এটি শুধুই সম্ভব হয়েছে হেলথ প্রায়োর টুয়েন্টি ওয়ান (Health Prior 21) এর কারনে।

:arrow:  ই-ডক্টরঃ http://www.healthprior21.com/e-doctor

ঘরে বসেই অভিজ্ঞ ডাক্তার এর পরামর্শ নিন

হেলথ প্রায়োর টুয়েন্টি ওয়ান (Health Prior 21) এর ই-ডক্টর সুবিধার সাহায্যে আপনি ঘরে বসে শত শত অভীজ্ঞ ডাক্তার এর পরামর্শ নিতে পারবেন।

আপনার যেকোনো সমস্যার সমাধানই পাবেন এই ই-ডক্টর সার্ভিস থেকে। অভিজ্ঞ ডাক্তাররা রয়েছে আপনারই অপেক্ষায়। আপনার সেবায় তারা সবসময় নিয়োজিত। ২৪/৭ আপনার সমস্যার কথা লিখে পাঠিয়ে দিন ই-ডক্টর এর কাছে। আর ৭২ ঘন্টার মধ্যেই আপনার সমাধান পৌছে যাবে আপনার কাছে।

ই-ডক্টর সেবা পেতে আপনাকে হেলথ প্রায়োর টুয়েন্টি ওয়ান এ রেজিস্ট্রেশন করতে হবে। নিচের লিঙ্ক থেকে আপনি রেজিস্টার অথবা লগিন করে নিন।

:arrow: রেজিস্টার / লগিনঃ http://www.healthprior21.com/hpusers/login


Share with :

Facebook Twitter